South east bank ad

কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, শিক্ষক কারাগারে

 প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো. রাকিব হোসাইন রনি, (লক্ষ্মীপুর) :

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় শুক্রবার (২২ অক্টোবর) সকালে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। পরে দুপুরে ওই ছাত্রীকে আদালতে হাজির করা হলে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের হেফাজতে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষক ওই প্রতিষ্ঠানের তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ের শিক্ষক এবং ওই ছাত্রী একই প্রতিষ্ঠানের এইচএসসি পরীক্ষার্থী।

এর আগে বৃহস্পতিবার রাতে ছাত্রীর সাথে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন অভিযুক্ত শিক্ষক রুবেল। এঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে রাতেই অভিযান চালিয়ে শিক্ষক রুবেলকে গ্রেফতার করে পুলিশ।

প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুরুল আমিন বলেন, শিক্ষক রুবেলের বাড়ি ফরিদপুরের গোপালগঞ্জ শহরে। তিন বছর আগে তিনি আইসিটির শিক্ষক হিসেবে যোগদান করেন এবং করোনাকালিন সময়ে ওই ছাত্রীকে গোপনে বিয়ে করেন। তবে মেয়ের বিয়ের বিষয়টি কোন ভাবেই মেনে নিতে পারেন নি ওই ছাত্রীর প্রবাসী বাবা। পরে পারিবারিক কারণে ওই শিক্ষককে তালাক নামা পাঠায় এইচএসসি পরীক্ষার্থী ওই ছাত্রী। এতে ক্ষুদ্ধ হয়ে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষক পূর্বে ছাত্রীর সাথে ঘটে যাওয়া অশালীন, আপত্তিকর ঘনিষ্ঠ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এতে ক্ষুদ্ধ হয়ে ছাত্রীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত শিক্ষক রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে ও তার ফেসবুক টাইমলাইনে পোস্ট করা ভিডিও সরিয়ে ফেলা হয়।

এঘটনায় ওই ছাত্রীর পরিবারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে জবানবন্দি শেষে রায়পুর আদালতের বিচারক ওই ছাত্রীকে তার বাবার হেফাজতে দেয়া হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: