শিরোনাম

South east bank ad

কালকিনিতে আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত-১০

 প্রকাশ: ০৬ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর) :

মাদারীপুরের কালকিনি উপজেলায় ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে দুই পক্ষের ১০ জন আহত হয়েছে।এ সময় স্বতন্ত্র প্রার্থীর লোকজন অর্ধশতাধিক মোটরসাইকেল ভাংচুর করে। এছাড়া বেশ কয়েকটি বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। আহতদেরকে কালকিনি হাসপাতালসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হয়েছে। তবে থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন। আজ শনিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সরেজমিন ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউপি পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন জমাদার ও স্বতন্ত্র প্রার্থী নুরমোহাম্মদ মোল্লার সমর্থকরা একেই স্থান তালতলা বাজারে নির্বাচনী সভার আয়োজন করেন। এ উভয় পক্ষেরর লোকজনের মাঝে বিকবিতন্ডা হয়। এক পর্যায় দুই পক্ষই সংঘর্ষে জরিয়ে পড়েন। এঘটনায় গুরুতর আহত নাঈম জমাদার(২৭), ফাইজুল ইসলাম(৩২),বি.এম জুবায়ের(২৬) ও সিয়ান মাহমুদ(৩০) ও আবু তাহের খানসহ(৪৫) ১০ জন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া স্বতন্ত্র প্রার্থীর এঘটনায় পুরো ইউনিয়নে থমথমে পরিবেশ বিরাজ করছে এবং পুলিশ মোতায়ন করা হয়েছে।

আ.লীগের মনোনীত প্রার্থী জাকির হোসেন জমাদ্দার বলেন, নৌকার জোয়ার দেখে বিনা কারনে আমার লোকজনের উপর হামলা চালিয়েছে স্বতন্ত্র প্রার্থী নুরমোহাম্মদের লোকজন। আমি তাদের বিচার চাই।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরমোহাম্মদ মোল্লা বলেন, আগে আমাদের লোকজনের উপর হামলা করেছে জাকিরের লোকজন। জাকির জনশুন্য হয়ে যাওয়ায় এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। তবে পরিস্থিতি শান্ত রয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: