শিরোনাম

South east bank ad

কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

 প্রকাশ: ০৬ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: ফেরদৌস রহমান, (আড়াইহাজার) :

শিক্ষার মান সচলায়তনের লক্ষ্যে ও সেইসাথে শতভাগ শিক্ষিত উপজেলা হিসাবে বাংলাদেশে রূপরেখা অংকন করতে, আড়াইহাজার উপজেলার একমাত্র দ্বীপ ইউনিয়ন খ্যাত কালাপাহাড়িয়ায়, কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন এমপি নজরুল ইসলাম বাবু।

বুধবার ( ৬ অক্টোবর) দুপুরের দিকে, কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভিত বিশিষ্ট ১তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি এবং উত্ত ইউনিয়নের ডেঙ্গুরকান্দী আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ করেন।

এসময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন - আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম এবং আড়াইহাজার থানার অফিসার ইন চার্জ ( ওসি) আনাস আহমেদ সহ অসংখ্য নেতৃবৃন্দ।

এসময়ে এমপি বাবু বলেন, " শিক্ষা জাতির মেরুদণ্ড। এই মেরুদণ্ড সচল রাখতে হবে, সকলকে হতে হবে শিক্ষা বান্ধব। তাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটাই লক্ষ্য যাতে করে দেশের শতভাগ শিক্ষা বান্ধব পরিবেশে সুশিক্ষিত সুনাগরিক হয়ে ওঠে। "

উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার বলেন, " শিক্ষিত জাতি গঠনে আওয়ামীলীগ সরকার প্রারম্ভ থেকে কাজ করে যাচ্ছেন। এধারা অবহ্যত রাখতে আমরাও সচেষ্ট ভূমিকা পালন করবো।"

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম বলেন, ' একটি জাতিগঠনের অনবদ্য কারিগরি শক্তি হচ্ছে সুশিক্ষিত সুনাগরিক। এরা দেশের ভবিষ্যৎ কর্ণধার। তাই আসুন, সকলে মিলে একটি শিক্ষিত সমাজ গড়ি।'

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দেশ ও জাতির কল্যাণে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: