শিরোনাম

South east bank ad

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

 প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুনান বিন মাহাবুব, (পটুয়াখালী) :

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন খানের বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে উঠেছে।

শুক্রবার (৮অক্টোবর) রাত সাড়ে ১১ টায় ভুক্তভোগী কিশোরীর মা এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, কিশোরীর গ্রামের বাড়ি উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে। সে ভায়াং সরকাররি প্রাথামিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। বাড়ি থেকে স্কুল দুরে হওয়ায় কিশোরী স্কুল সংলগ্ন ভয়াং বাজারে তার মেঝ খালার বাসায় থেকে লেখাপড়া করে। অভিযুক্ত সুমন ভুক্তভোগী কিশোরীর ঐ খালার ফুফাত ভাই হওয়ার সুবাদে বাসায় প্রায়ই আসা যাওয়া করত। ঘটনার সময় সুমন খান ঐ বাসায় এসে কিশোরীকে তার খালা কোথায় জানতে চাইলে সে বলে মামাবাড়ি গেছে। খালা বাসায় না থাকার সুযোগে কিশোরীর মাথার ব্যান্ড টেনে নেয় সুমন। পরে ব্যান্ড চাইতে গেলে সুমন কিশোরীর মুখ চেপে ধরে পরনের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় কিশোরীর ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে সুমন পালিয়ে যায়।

এ বিষয় মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আনোয়ার হোসেন তালুকদার বলেন,মামলা রুজু করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, এর আগেও ২০২০ সালের ৬ মে এসএসসি পরিক্ষার্থী এক কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগের ভিত্তিতে সুমনকে আটক করে মির্জাগঞ্জ থানা পুলিশ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: