শিরোনাম

South east bank ad

কুষ্টিয়ায় ডিবির অভিযানে ফেন্সিডিল ও গুলিসহ পিস্তল উদ্ধার

 প্রকাশ: ০৫ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ডিবির অভিযানে ২৫ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

আটককৃত মাদক ব্যাবসায়ী কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বৈদ্যনাথ তলা এলাকার মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ অন্তর আলী (২০)।

গতকাল শুক্রবার (৪মার্চ) কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এসপি মোঃ খাইরুল আলম জানান, গত ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুর ২ টায় তার নির্দেশে জেলা ডিবি পুলিশ কুষ্টিয়ার দৌলতপুর এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায়।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানাধীন তারাগুনিয়া গ্রামের জনৈক শরিফুল ইসলামের মুদি দোকানের উত্তর পাশে দৌলতপুর টু ভেড়ামারা গামী পাকা রাস্তার উপর থেকে এস আই মোঃ আশিকুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স ২৫ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যাবসায়ী অন্তর আলীকে গ্রেফতার করে।

পরে গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ী অন্তর আলীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে পলাতক আসামী মোঃ কামাল ওরফে বুলু (২৫) এর নিকট হতে ক্রয় করে মর্মে স্বীকার করেন।

ধৃত আসামি অন্তর আলী আরো জানায়, পলাতক আসামি মোঃ কামাল ওরফে বুলু এর বাড়িতে আরো অনেক ফেন্সিডিল আছে। ধৃত আসামি অন্তর আলীকে গ্রেপ্তার পরবর্তী তার স্বীকারোক্তি মোতাবেক আরো ফেনসিডিল উদ্ধারের জন্য ধৃত আসামী সহ অভিযান পরিচালনা করে পলাতক আসামি মোঃ কামাল ওরফে বুলু পিতা - মৃত শুনছেন মোল্লা, থানা দৌলতপুর জেলা কুষ্টিয়া এর নিয়ন্ত্রণাধীন বসতবাড়ির রান্না ঘর হতে ১ টি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ১ টি পিস্তলের ম্যাগাজিন উদ্ধার করা হয়।

এসপি খাইরুল আলম জানান, আটক মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরন করা হলে আদালত মাদক ব্যাবসায়ী অন্তর আলীকে জেল হাজতে প্রেরণ করে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: