শিরোনাম

South east bank ad

কুষ্টিয়ায় ধানক্ষেত থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

 প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামসুল আলম স্বপন, (কুষ্টিয়া) :

কুষ্টিয়ার খোকসায় ধানক্ষেত থেকে নিখোঁজ হওয়া এক কৃষি মজুরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার একতারপুর ইউনিয়নের শেখপাড়া-ঈশ্বরদী মাঠ থেকে কৃষি মজুর মিরাজ (২৫) নামের ওই ব্যক্তির মৃতদেহটি পুলিশ উদ্ধার করে। এক সন্তানের জনক মিরাজ শেখপাড়া গ্রামের সিরাজ শেখের ছেলে।

একতারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবর রহমান ও স্থানীয়রা জানান, কৃষি মজুর মিরাজ গ্রামের কৃষক সোনাই সরদারের ৭ কাঠা ধানের জমি নিরানোর (আগাছা পরিস্কার) জন্য ঠিকা কাজ নেন। শনিবার বিকালে তিনি ওই জমিতে কাজ করতে যান। গভীর রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা তাকে খোঁজাখুজি শুরু করে। রোববার ভোরে ওই মজুরের বাবা সিরাজ ছেলের সন্ধানে সোনাই সরদারের জমিতে যান। তিনি ওই জমিতে মিরাজের নিথর মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত মিরাজের স্ত্রী স্বপ্না খাতুন শোকে পাথর হয়ে গেছেন। অন্য ঘরে বিলাপ করছিল মা ফুলমতি। তাঁরা দাবি করেন, মিরাজের কোন শত্রু নাই। শনিবার বিকালে অন্য এক কৃষকের জমি থেকে কাজ শেষ করে সে বাড়ি ফিরে আসে। পরে আবার সোনাই সরদারের জমিতে কাজে যায়। সন্ধ্যায় বাজার করে বাড়ি ফেরার কথা ছিল। ছেলে না ফেরায় তারা বসোয়া বাজারসহ বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করেন। এবং তার কাছে থাকা মোবাইল ফোনে কল দেওয়া হলেও সারারাত ফোন বেজেছে কিন্তু কল রিসিভ হয়নি। সকালে ওই জমিতে তার মৃতদেহ পাওয়া যায়।

খোকসা থানার ওসি (তদন্ত) মামুনুর রশিদ জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যাকান্ড কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: