শিরোনাম

South east bank ad

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যানের বাড়িতে র‌্যাবের অভিযান

 প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামসুল আলম স্বপন, (কুষ্টিয়া) :

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সভাপতি হাজি রবিউল ইসলামের মিলপাড়ার বাড়িতে র‌্যাব মোবাইল কোর্ট পরিচালনা করে ওয়েষ্টার্ণ ল্যাবরোটরিজের ২ মালিককে জেল দিয়েছে ও জরিমানা করেছে ।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ৯ সেপ্টেম্বর দুপুর ১২টায় কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং কুষ্টিয়ার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ খাদিজা খাতুনের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

নকল ওষুধ তৈরীর অভিযোগে কুষ্টিয়া সদর উপজেলার হাটশহরিপুর ইউনিয়নের বোয়ালদহ গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আজিজুর রহমান (৫৬) এবং হরিপুরের মৃত তারন প্রামানিকের ছেলে নুরুল ইসলাম (৬০)কে ৬ মাসের মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে একলক্ষ টাকা করে জরিমানা করেন। মোবাইল কোর্ট মামলা নং-২৬৯,২৭০/২০২১, তারিখ ৯-৯-২০২১ ইং, ধারাঃ ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ও ৫২ এবং ওষুধ আইন ১৯৪০ এর ১৮(গ) ও ২৭ ধারা।

একটি সুত্র জানিয়েছে ওয়েষ্টার্ণ ল্যাবরোটরিজ নামে একটি প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে হাজির বাড়িতে নকল ওষুধ তৈরী করে বাজারজাত করে আসছিল।

অপর দিকে একই দিন বিকেলে অবৈধ পণ্য সামগ্রী তৈরি ও বিক্রয় করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সায়েম ফুড এন্ড বেভারেজ এর মালিক বাড়াদী গ্রামের মাহফুজুর রহমানের ছেলে মিজানুর রহমান (৩৫)কে এক লক্ষ টাকা জরিমানা করেন।

র‌্যাব কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানিয়েছেন এ ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে । তিনি তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য কুষ্টিয়া জেলাবাসীর প্রতি অনুরোধ জানান।

পুলিশ,র‌্যাব ও জেলা প্রশাসনকে কুষ্টিয়া সিটি প্রেসক্লাবের অভিনন্দন
প্রেসবিজ্ঞপ্তি : কুষ্টিয়ায় অবৈধ ব্যবসায়ী প্রতিষ্ঠান, নকল ওষুধ ও নকল কসমেটিক কারখানা এবং নকল ও ভেজাল পণ্য উদ্পাদনকারী
প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত রাখায় কুষ্টিয়া সিটি প্রেসক্লাবের পক্ষ থেকে পুলিশ,র‌্যাব ও জেলা প্রশাসনকে অভিনন্দন জানিয়েছেন কুষ্টিয়া সিটি প্রেসক্লাবের সভাপতি শামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক রবিউল হক খান ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: