শিরোনাম

South east bank ad

কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে নবীন বরণ

 প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: ফেরদৌস রহমান, (আড়াইহাজার):

কৃষি সম্প্রসারণে দেশের অর্থনৈতিক অঞ্চল ও কৃষির মান বহাল রাখতে সরকার কৃষিতে সমৃদ্ধ প্রযুক্তি ও নানামুখী প্রশিক্ষণ কর্মশালার উদ্যোগ গ্রহণ করেছেন। এতে করে কৃষিক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার বাড়ছে এবং সেইসাথে বাড়ছে কৃষি সম্পর্কে সাধারণ কৃষিকদের দক্ষতা ও ধারণা এবং প্রযুক্তির সঠিক ব্যবহার।

আড়াইহাজার উপজেলার কৃষি ইনস্টিটিউট গতকাল ২৫ অক্টোবর রাতে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের নবীন বরণ অনুষ্ঠান পালনে অংশগ্রহণ করেন - নারায়ণগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

এসময়ে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন - আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল সহ অনেক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সাংসদ বাবু বলেন, " দেশের অর্থনীতি সজীব ও সমৃদ্ধ রাখতে কৃষিক্ষেত্রে অভিনব কৌশল ও প্রযুক্তির সঠিক ব্যবহার প্রয়োগ করতে হবে। এতে করে সাশ্রয় হবে শ্রম ও কঠোর পরিশ্রমের অংশ। অর্থনৈতিক মডেল দেশ হিসাবে বিশ্ববাজারে আমাদের নাম তুলে ধরতে হবে। সকল কৃষকদের সহায়তা ও তাদের পাশে থেকে আমরাও কাজ এবং সহযোগিতা করে যাবো।"

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: