শিরোনাম

South east bank ad

কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না : এনামুল হক শামীম

 প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ রোমান আকন্দ, (শরীয়তপুর):

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দেশি-বিদেশি ষড়যন্ত্র হয়েছে, যড়যন্ত্র হচ্ছে ও আগামীতে হবে। তবে কোনো ষড়যন্ত্রই এ উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না। কারণ এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। আগামী জুনে পদ্মা সেতু চালু হবে।

আর মেঘনা সেতু নির্মাণেও সম্ভাব্যতা সমীক্ষা পরিচালনা এবং মাস্টারপ্ল্যান প্রণয়নে ছয়টি পরামর্শক প্রতিষ্ঠান নিয়োগ দিয়েছে সরকার। শরীয়তপুর ফোর লেনের কাজও এগিয়ে চলছে। আগামী ২০২৩ সালের মধ্যে শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিত্তি করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর কারণেই শরীয়তপুরে এখন নদীভাঙন নেই। তাই বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে শরীয়তপুরের নড়িয়া-জাজিরার পদ্মার ডানতীর রক্ষা প্রকল্পের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব বলেন।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, পানি উন্নয়ন বোর্ড শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন সহ সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

তিনি আরও বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে এগিয়ে যাচ্ছে। তাঁর কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। একারণেই বিশ্বনেতৃবৃন্দও বলেন, " দূর্যোগ মোকাবিলায় শেখ হাসিনা বিশ্বে শিক্ষকের ভূমিকা পালন করছে।" "মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে সারাবিশ্বকে নেতৃত্ব দিতে পারে।" আর আমরা স্থানীয় সংসদ সদস্যদের নিয়ে শরীয়তপুরকে বাংলাদেশের মধ্যে একটি অন্যতম উন্নত সমৃদ্ধ জেলায় রুপান্তরিত করতে কাজ করে চলছি। শরীয়তপুরের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগ সহ অবকাঠামোগত সকল উন্নয়ন করতে বদ্ধপরিকর।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: