শিরোনাম

South east bank ad

কোয়ান্টাম স্কুল কর্তৃপক্ষের বিচারের দাবীতে মানববন্ধন

 প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান) :

বান্দরবানের কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের ৬ষ্ট শ্রেণীর ছাত্র মোঃ শ্রেয় মোস্তাফিজ (১২) এর মর্মান্তিক মৃত্যুর বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে নিহতের পরিবার বান্দরবান প্রেসক্লাবের সামনে কোয়ান্টাম স্কুল কর্তৃপক্ষের বিচারের দাবি চেয়ে এই মানববন্ধন করেন।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো পত্রিকার বান্দরবান প্রতিনিধি বৌদ্ধ জ্যোতি চাকমা, সমকালের প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যাসহ নিহতের পরিবার।

মানববন্ধনে নিহতের পরিবার বলেন, গত ৭ জুন স্কুলের পানির পাইপের ভিতর ঢুকে তাদের সন্তান মৃত্যুবরণ করে। যার জন্য স্কুল কর্তৃপক্ষ দায়ী। স্কুলের ছোট ছোট বাচ্চাদেরকে দিয়ে পানির পাইপ পরিষ্কার করাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। কিন্তু স্কুল কর্তৃপক্ষ তা অস্বীকার করেন। পরবর্তীতে নিরুপায় হয়ে আমরা লামা থানায় একটি মামলা করি। কিন্তু এখনো পর্যন্ত অপরাধীদের কোন শাস্তি হয়নি। তারা আরও বলেন, আমরা আমাদের ছেলে-মেয়েদের স্কুলে লেখাপড়া করতে দিয়েছি। কাজ করতে দিই নাই। তাদের কাজ করাতে গিয়ে আমার ছেলের মৃত্যু হয়েছে। ভবিষ্যতে যেন এ ধরনের কোলমতি শিশুদের দিয়ে কাজ করাতে গিয়ে কোন মায়ের বুক খালী হয়, সেই জন্য প্রশাসনের কাছে এই স্কুল কর্তৃপক্ষের দ্রুত শাস্তির দাবী জানান।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: