শিরোনাম

South east bank ad

গাজীপুরে খালে গোসলে নেমে পানিতে ডুবে নিহত-২, নিখোঁজ-১

 প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফয়সাল আহমেদ, (গাজীপুর) :

গাজীপুর সদর উপজেলায় সোমবার দুপুরে একটি খালে গোসলে নেমে চার স্কুলছাত্রীর মধ্যে তিনজন পানিতে তলিয়ে গেছে। একজনকে গুরুতর অবস্থায় উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে এলাকাবাসী। পরে ডুবুরী দলের সদস্যরা তল্লাশী চালিয়ে আরো দুই জনের মৃতদেহ উদ্ধার করেন।

উদ্ধার সাদিয়া আক্তার রিচি (১৪), স্থানীয় পানশাইল উত্তরপাড়া এলাকার মোঃ সোলায়মান মিয়ার বড় মেয়ে সে ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী।

নিহতরা হলেন, একই এলাকার হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪) এবং ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৫)। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন উদ্ধার হওয়া সাদিয়া আক্তার রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী রিয়া (১০),

শম্পা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম জানান, সোমবার দুপুর সোয়া ১২টার দিকে এই চারজন পাইনশাইল খালে গোসলে নামে। একপর্যায়ে খালের পানির স্রোতের টানে রিচি খালের গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। এসময় তার সঙ্গীরা ডাকচিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও পানিতে তলিয়ে যায়। এসময় এলাকাবাসী গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পারিচালক মো. আব্দুল হামিদ জানান, দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরীদল ঘটনাস্থলে গিয়ে তল্লাশী অভিযান শুরু করেন। বিকেল সোয়া ৪টার দিকে দুইজনকে নিহত অবস্থায় উদ্ধার করা গেলেও এখনো একজনকে উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: