South east bank ad

গোপালগঞ্জে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন

 প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মেহের মামুন, (গোপালগঞ্জ):

সড়ক দূর্ঘটনায় নিহত গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান রাজীব নিহত হবার প্রতিবাদে ও নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীর ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়।

শনিবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় সদর উপজেলার ঘোনাপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে শিক্ষার্থীরা। এসময় একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশ নেন শিক্ষকরা। মানববন্ধনে নিরাপদ সড়কের দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

মানববন্ধন চলাকালে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো: আব্দুল রহমান, ইটিই বিভাগের জাহাঙ্গীর আলম, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মাস্কুমুল আরিফিন অভি বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, প্রতিনিয়ত দেশে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারাচ্ছে মানুষ। যার বলি হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান রাজীব। দ্রুত এ ঘটনার বিচারসহ নিরাপদ সড়কের দাবী জানান বক্তরা।

প্রসঙ্গত, গত ১৩ অক্টোবর বুধবার বিকেলে গ্রামের বাড়ি পিরোজপুর থেকে গোপালগঞ্জে আসার পথে নাজিরপুরের কবিরাজবাড়ী নামক স্থানে দ্রুতগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী ইজিবাইককে পিছন থেকে ধাক্কা দেয়। এতে কাজী মশিউর রহমান রাজীব নিহত হন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: