শিরোনাম

South east bank ad

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুর মৃত্যু, দগ্ধ বাবা-মা ও ভাই

 প্রকাশ: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গ্যাস সিলিন্ডারের বিষ্ফোরণ ঘটে আগুন লেগে এক শিশু নিহত এবং একই পরিবারের তিনজনসহ ১২জন দগ্ধ হয়েছেন ।

ঘটনাটি ঘটেছে গতকাল (২২ ফেব্রুয়ারি) মঙ্গলবার রাতে ১০টা ৪৫ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাজারের আলাই মোল্লা ভবনের নিচতলায়।

নিহত শিশুর নাম জোবায়ের । তার বয়স হয়েছিল ৭ বছর। এ ঘটনায় নিহত জোবায়েরের বাবা মকবুল (৪০), মা স্ত্রী রেখা বেগম (৩৮) ও তার বড়ভাই জয় (৯) দগ্ধ হয়েছেন। ওই পরিবারের প্রতিবেশীর ছেলে জামিয়া রহমানও গুরুতর আহত হয়েছে।

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, সোমবার রাত পৌনে এগারটায় আগুনের খবর পেয়ে সাথে সাথে আশুগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ভৈরব ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আমাদের সাথে যোগ দেয়। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।ততক্ষণে মকবুলের ছোটছেলে আগুনে পুড়ে মারা যায়।

তিনি আরো জানান, আগুন নিভিয়ে বাকি আহতদের স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরণ করা হয়েছে।

মকবুলের প্রতিবেশী এবং প্রত্যক্ষদর্শী আইয়ুব আলী জানায়, রাত পৌনে এগারটায় সিলিন্ডার বিষ্ফোরণের বিকট শব্দে আশেপাশের বিল্ডিং কেঁপে উঠে। দ্রুত বাইরে গিয়ে দেখি মকবুলের বাসায় দাউ দাউ করে আগুনের লেলিহান শিখা। অন্তত একশত ফুট উপরে উঠে যায়। সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দেই। আগুন নিয়ন্ত্রণে আনতে ৩৫-৪০ মিনিট সময় লাগে ফায়ার সার্ভিস কর্মীদের।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক তৌফিকুর রহমান ভুইয়া বলেন,খবর পেয়ে আমি আমার লোকজন নিয়ে ঘটনাস্থলে আসি এবং উদ্ধার কাজে সহযোগিতা করি। এখন কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা দেখছি এবং আর কেউ মারা গেলেন কি না খুঁজে দেখছি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: