শিরোনাম

South east bank ad

চলমান পরিস্থিতি মোকাবিলায় করণীয় শীর্ষক মতবিনিময়

 প্রকাশ: ২০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রোমান আহম্মেদ, (শরীয়তপুর) :

দেশের চলমান পরিস্থিতিতে সকলকে ধৈর্য ধারণ করে পরিস্থিতি মোকাবিলায় করণীয় সম্পর্কে মতবিনিময় সভা ‘সম্প্রীতি হৃদয়ে’ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২টায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভায় বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম, শিক্ষক, হিন্দু ধর্মের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করেন।

জেলা কোর কমিটির নির্দেশনা অনুযায়ী শরীয়তপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে বিশেষ এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসনে অপু। উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইয়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম তপাদার।

মতবিনিময় সভায় বক্তারা চলমান পরিস্থিতিতে সকল ধর্মের মানুষকে ধৈর্য ধারণ করে সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানান। কোনো ধরনের গুজবে কান না দিয়ে মুসলিম ও হিন্দু ধর্মাবলম্বী ধর্মপ্রাণ মানুষকে কোনো ধরনের অরাজকতায় না জরাতে অনুরোধ করেন বক্তারা।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: