শিরোনাম

South east bank ad

চুয়াডাঙ্গা জেলা পুলিশের কীট প্যারেড অনুষ্ঠিত

 প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

চুয়াডাঙ্গা জেলা পুলিশের কীট প্যারেড অনুষ্ঠিত

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ রোববার (৬ মার্চ) সকালে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে সাপ্তাহিক কীট প্যারেড অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক মহোদয় সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষ কীট সামগ্রী পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক পুলিশ লাইন্সসহ সদর কেন্দ্রিক ইউনিটসমূহ, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস) কনক কুমার দাস, দর্শনা, জীবননগর থানা এবং থানাধীন ক্যাম্প সমূহ এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান আলমডাঙ্গা থানা ও থানাধীন ক্যাম্প সমূহের পুলিশ সদস্যদের কীট সামগ্রী পরিদর্শন করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপারগন কীট সামগ্রী পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করেন।

প্রাপ্যতার প্রাধিকার ভিত্তিতে বিভাগীয় পোষাক ভান্ডার হতে কীটের মালামাল প্রদানের জন্য সংশ্লিষ্ট ইনচার্জকে নির্দেশনা প্রদান করেন।

কীটের মালামাল সংক্রান্ত কোন সমস্যা পরিলক্ষিত হলে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সরকারী নম্বরে যোগাযোগ করার জন্য পরামর্শ প্রদান করেন।

পরিশেষে, সালামী গ্রহণ এবং প্যারেড পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: