South east bank ad

চুয়াডাঙ্গায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে তারাদেবী ফাউন্ডেশনের হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরণ

 প্রকাশ: ১৮ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মিডিয়াবিডিএফএন টোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গায় অসহায় সম্বলহীন ২৫ জন প্রতিবন্ধীর মাঝে তারাদেবী ফাউন্ডেশন এর পক্ষ থেকে ২৫টি হুইল চেয়ার প্রদান করা হয়েছে। গত ১৫ জানুয়ারী বেলা ১ টায় চুয়াডাঙ্গাস্থ পুরাতন পানড়বা সিনেমা হল প্রাঙ্গণে এই হুইল চেয়ার বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং সভাপতিত্ব করেন তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর এমডি দিলীপ কুমার আগরওয়ালা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, প্রতিবন্ধীদের সহযোগীতা করা একটি বড় সামাজিক কাজ। তারাদেবী ফাউন্ডেশন সব সময় দেখি মানুষের কল্যাণে কাজ করছে। যা প্রশংসার দাবি রাখে। অনেক সময় আমি নিজেও অনেক সাহায্য প্রার্থীকে এখানে পাঠাই।

সভাপতির বক্তব্যে তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি আর আমাদের সকলেই লক্ষ ভিশন ২০৪১ সফল করা। পাশাপাশি সমাজের সকলেই উচিত যার যার অবস্থান থেকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। কারণ কোন ব্যক্তি বা গোষ্ঠীর উনড়বয়ন হলে দেশ আগাবে না দেশকে এগিয়ে নিতে হলে সামগ্রিক ভাবে অগ্রসর হতে হবে। আমাদের প্রত্যেকেরই উচিত যার যার ক্ষেত্র সমাজের জন্য কাজ করা। আর যেহেতু আমি চুয়াডাঙ্গার সন্তান সেহেতু এই জেলার মানুষের প্রতি আমার দায়বদ্ধতা একটু বেশীই।

একই দিনে তিনি আবুল কাউসার মালিক পরিচালিত বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক স্কুলের বাচ্চাদের যাতায়াতের জন্য একটি ইঞ্জিন চালিত স্কুল ভ্যান প্রদান করেন। ১৫ ও ১৬ জানুয়ারী দুই দিনের সফরে দিলীপ কুমার কুষ্টিয়া হরিনারায়ণ পুরের দোয়াকাদাস আগরওয়ালার মহিলা কলেজের নবনির্বাচিত গভার্নিং বডির সাথে আলোচনা সভায় অংশগ্রহণ করেন এবং অত্র কলেজের সকল শিক্ষক এবং ছাত্রীদের সাথে স্বাস্থ্য বিধি মেনে মতবিনিময় এবং ভোজে অংশ গ্রহণ করেন।

এ সময়ে চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়ে এক হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।.

পরবর্তীতে চুয়াডাঙ্গা প্রেসক্লাব এবং বাংলাদেশ সাংবাদিক সমিতির উদ্যোগে টানা তৃতীয় বারের মতো বাংলাদেশের জুয়েলারী ব্যবসায়ীদের কেন্দ্রীয় সংগঠন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এবং টানা অষ্টম বারের মতো চুয়াডাঙা জেলার সেরা করদাতা বিবেচিত হওয়ার চুয়াডাঙ্গার এই কৃর্তি সন্তানকে সম্মননা প্রদান করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: