শিরোনাম

South east bank ad

চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটিতে সভাপতি মানিক আকবর সম্পাদক কামরুজ্জামান সেলিম

 প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মামুন মোল্লা, (চুয়াডাঙ্গা):

চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটিতে বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভি ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি এ্যাড. মানিক আকবর। এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন দ্বীপ্ত টিভির জেলা প্রতিনিধি কামরুজ্জামান সেলিম।

বিগত কার্যকরী কমিটির সাধারন সভা শেষে গত (২৭ ডিসেম্বর) সোমবার জেলা প্রেসক্লাবের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে আগামী ২ বছরের জন্য কার্যকরী কমিটি গঠনের সিদ্ধান্ত শেষে জেলা প্রেসক্লাবের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

আগামী ২০২২-২৩ সালের দ্বিবার্ষিক মেয়াদে নতুন কমিটিতে সহ- সভাপতি মানবকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি শরীফ উদ্দীন, যুগ্মসম্পাদক আকাশ খবর পত্রিকার সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি, সাংগঠনিক সম্পাদক মাই টিভির জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল, অর্থ বিষয়ক সম্পাদক জাকির হোসেন, দপ্তর সম্পাদক নাসির উদ্দীন জোয়ার্দ্দার, ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হন বাংলা টিভি ও দি বাংলাদেশ টুডে এবং CNI ও অর্থনীতির কাগজ এর জেলা প্রতিনিধি মোঃ মামুন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডিবিসি নিউজ চ্যানেলের জেলা প্রতিনিধি জিসান আহম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অনলাইন নিউজ পোর্টাল সিটি নিউজ এর জেলা প্রতিনিধি মিজানুর রহমান, কার্যকরী সদস্য মোঃ শাহার আলী, জাহিদুল ইসলাম ও শামসুজ্জোহা পলাশ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: