শিরোনাম

South east bank ad

জাজিরায় এক যুবকের হাতের কজী ও পায়ের গোড়ালী কর্তন

 প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ রোমান আকন্দ, (শরীয়তপুর):

শরীয়তপুরের জাজিরায় লিটন কবিরাজ নামক এক যুবককে কুপিয়ে এক হাতের কজ্বী ও এক পায়ের গোড়ালী কর্তন করা হয়েছে। গতকাল বুধবার (০৮ নভেম্বর) রাতে জাজিরা পৌরসভার কবিরাজ কান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আহত লিটন জাজিরা পৌরসভা নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থী সিরাজ কবিরাজের আত্মীয় ও সমর্থক।

জাজিরা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বছর জাজিরা পৌরসভা নির্বাচন মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হক কবিরাজ। নির্বাচনে তিনি পরাজিত হন। আর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করে বিজয়ী হন সেকান্দার হাকিদার। পরাজিত হন সিরাজ কবিরাজ।

নির্বাচনের পর থেকে সিরাজের সঙ্গে আবদুল হক কবিরাজ ও সেকান্দার হাকিদারের বিরোধ শুরু হয়। আহত লিটন পরাজিত কাউন্সিলর প্রার্থী সিরাজ কবিরাজের আত্মীয় ও সমর্থক। তিন মাস আগে তারা কাউন্সিলর সেকান্দারের ভাই তোফাজ্জল হাকিদারকে কুপিয়ে আহত করে। তারই ধারাবাহিকতায় বুধবার রাতে আব্দুল হক কবিরাজের সমর্থকরা ৬ নং ওয়ার্ডের লিটন কবিরাজকে কুপিয়ে এক হাতের কজ্বী ও এক পায়ের গোড়ালী কেটে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাঁকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে অভিযোগ অস্বীকার করে সাবেক মেয়র আব্দুল হক কবিরাজ বলেন, আমি এ ঘটনার সঙ্গে কোনোভাবেই জড়িত না। লিটনের ওপর হামলার ঘটনায়ও আমার কোনো সম্পৃক্ততা নেই। মিথ্যাভাবে আমার নাম জড়ানো হয়েছে।
অন্যদিকে, জাজিরা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সদস্য সেকান্দার হাকিদার বলেন, আমি এঘটনা সম্পর্কে জানি না। তারা তাদের নিজেদের বিরোধেই এ ঘটনা ঘটেছে। এখন আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

এ ব্যাপারে আহত লিটন কবিরাজের বরাত দিয়ে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া-জাজিরা সার্কেল) মিজানুর রহমান বলেন, পৌর নির্বাচনের বিরোধ নিয়ে সাবেক মেয়র আব্দুল হক কবিরাজ ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সেকান্দার হাকিদারের সমর্থকেরা লিটনের ওপর হামলা চালিয়েছে। লিটন পুলিশের কাছে দুজনের নাম বলেছে। এ ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও দোষীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয় নি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: