শিরোনাম

South east bank ad

জাফরশাহী গ্রামে আব্দুর রাজ্জাক ও শিশু গুরুতর আহত, থানায় অভিযোগ

 প্রকাশ: ২৩ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামীম আলম, (জামালপুর):

জামালপুর জেলার মেলান্দহ উপজেলা জাফরশাহী গ্রামে পূর্ব সুত্রতার জের ধরে ঈমাম মোঃ আব্দুর রাজ্জাকের পরিবারের উপর হামলা চালায় রিপন ও ইধুসহ গংরা।

এতে গুরুতর আহত হয় ঈমাম আব্দুর রাজ্জাক, তার পরিবার ও এক মাসের সন্ধা মনি। পরে তাদের গুরুতর আহত অবস্থায় মেলান্দহ উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

অভিযোগে জানা যায়, মেলান্দহ উপজেলা জাফরশাহী গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী মোছাঃ জরিনা বেগম মেলান্দহ থানা হাজির হইয়ে আজ শনিবার একটি অভিযোগ দায়ের করেছে রিপন ও ইধু গংরা এক দলভুক্ত দাঙ্গাবাজ কলহপ্রিয় অন্যায় খুনি প্রকৃতির লোক ।

দুইপরিবার পাশাপাশি বাড়িতে বসবাস করে। বিভিন্ন বিষয়ে নিয়ে তাদের পূর্ব থেকে ঝগড়া-বিবাদ শত্রুতার জের ধরে গত (১৬ তারিখে) অনুমান ১০ ঘটিকার সময় দেশীয় অস্ত্র রামদা লাঠি লোহার রড ইত্যাদি আব্দুর রাজ্জেকের বসত বাড়ীতে প্রবেশ করে হামলা চালায় এসময় জরিনা বেগমের স্বামী মোঃ আব্দুর রাজ্জাক বাধা দিলে রিপন ও ইধু গংরা ক্ষিপ্ত হইয়া জরিনার স্বামীকে এলোপাতাড়িভাবে চড়-থাপ্পড় কিল-ঘুষি-লাথি দ্বারা শরীরের বিভিন্ন স্থানে রক্ত জমাট ফুলা জখম করে ।

সন্ত্রাসীরা শিশু নাতিন সন্ধ্যা মনি (১ মাস ) কে কোল থেকে পাক মারিয়া মাটিতে ফেলে দেয় ।

আমাদের ডাকচিৎকার শুনে আশেপাশের লোকজন আসিয়া তাদের কবল হইতে রক্ষা করে। রিপন ও ইধু খুনের হুমকি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করে ,ঘটনার পর আশপাশের লোকজন জরিনার স্বামীকে মেলান্দহ সরকারি হাসপাতালে ভর্তি করেন ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: