শিরোনাম

South east bank ad

জামাইয়ের হাতে শশুর খুন : জামাইসহ গ্রেপ্তার- ৩

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ জামাল হোসেন, (বেনাপোল) :

যশোরের শার্শা উপজেলার লক্ষনপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে জামাইয়ের হাতে মুছা বিশ^াস (৪০) নামে শশুর খুন হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় জামাই তুহিনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। নিহত মুছা বিশ্বাস দূর্গাপুর গ্রামের মনছের বিশ্বাসের ছেলে।

মৃতের স্বজন ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মুসা বিশ্বাসের মেয়ের সাথে একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের ৫ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান আছে। গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালের দিকে মুসা তার ছেলে আরিয়ান (৪) কে দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জামাই তুহিন (২৫) সহ তার ছোট ভাই রুহিন (২০), তাদের পিতা আব্দুল কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫) সহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে জামাই তুহিন ধারালো বটি দিয়ে কুপিয়ে শশুরকে মারাত্মক ভাবে জখম করে। স্বজনেরা উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিৎিসক তাকে মৃত ঘোষনা করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জামাই তুহিন বিশ্বাস, কুদ্দুছ ও জামির নামে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: