শিরোনাম

South east bank ad

জামালপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামীম আলম, (জামালপুর) :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করেছে জামালপুর জেলা যুবলীগ। বহস্পতিবার বকুলতলাস্থ্য জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্টস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ আতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালে সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আবম জাফর ইকবাল জাফু, পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু। উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি উমর হাসিব চাঁন, বাবুল আক্তার, মাহবুবুর রহমান সজিব, যুগ্ম-সাধারণ সম্পাদক মারুফ হোসেন সুমন, মামুনুর রশিদ পিপলু, সাংগঠনিক সম্পাদক শাহবীর ইসলাম দোলন, রাশেদুল হক শোভন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, সহ-সম্পাদক ফেরদৌস হাসানসহ জেলা যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: