শিরোনাম

South east bank ad

জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো. রাকিব হোসাইন রনি, (লক্ষ্মীপুর) :

লক্ষ্মীপুরে তাস খেলার জন্য ডেকে নিয়ে শরীফ বেপারী (৩৫) নামে এক জেলেকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) ভোরে আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে সোমবার রাত ১২টার দিকে শরিফকে পেটানোর অভিযোগ করেন নিহতের স্বজনরা।

নিহত শরীফ লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের পশ্চিম চর রমনীমোহন গ্রামের আবদুল বেপারীর ছেলে। নিহত ব্যক্তি মেঘনা নদীতে মাছ শিকার করতেন। তার মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
নিহতের পিতা আবদুল বেপারীর অভিযোগ, স্থানীয় নাছির মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, আলমগীর মোল্লা, কাশেম ছৈয়াল ও হযরত আলী মাঝিরা তার ছেলেকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করেছে। তিনি এ হত্যার বিচার চান।

আবদুল বেপারীর ভাষ্যমতে, সোমবার সন্ধ্যায় মজুচৌধুরীরহাট থেকে তার ছেলেকে অভিযুক্তরা তাস খেলার জন্য ডেকে নেয়। ছেলের কাছে ৫০ হাজার টাকা ছিল। ঘটনার সাথে জড়িতরা তার ওই টাকা আত্মসাৎ করার জন্য স্থানীয় সবুজের চায়ের দোকানের সামনে তাকে তাস খেলতে নেয়। সেখানে কথা-কাটাকাটির এক পর্যায়ে তারা শরীফকে মারধর করে। এসময় অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে ভোরে তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন মুঠোফোনে জানান, তাস খেলতে গিয়ে স্টোক করেছেন বলে শোনা যাচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে বুঝা যাবে হত্যা করা হয়েছে নাকি স্টোক করে মারা গেছে। এখনো কোন লিখিত অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে ময়নাতদন্তের আলোকে ব্যবস্থা নেওয়া হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: