শিরোনাম

South east bank ad

জয়কালীবাড়ি মন্দিরে ভারতীয় সহকারী হাইকমিশনারের বস্ত্র বিতরণ

 প্রকাশ: ০৮ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা) :

রাজশাহীস্থ ভারতীয় হাইকমিশন অফিসের সহকারী হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি বলেছেন, বাঙালীর অটুট বন্ধনের সেতু দুর্র্গোৎসব। এই উৎসবে নতুন বস্ত্র পরিধান করে মন্দিরে মায়ের চরণে অঞ্জলী প্রদান করা একটি ধর্মীয় অনুষ্ঠানের অঙ্গ।

শুক্রবার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শ্রীশ্রী জয়কালী বাড়ি মন্দির প্রাঙ্গনে রোটারী ক্লাব অব পাবনা আয়োজিত প্রীতি উপহার স্বরূপ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, রাজশাহীতে যোগদানের পরে সবচেয়ে বেশী তিনি পাবনাতে এসেছেন। ফলে পাবনার প্রতি একটা গভীর টান রয়েছে। মন্দিরের সকল দায়িত্ব নিজেদের পালন করা এবং পূজারীদের পূজার সময়ে সকলকেই মন্দিরে থাকার আহবান জানান তিনি।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব পাবনার সভাপতি রোটারিয়ান শরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্ত্তী, রোটারিয়ান এএইচএম রেজাউন জুয়ে, শ্রী বিনয়জ্যোতি কুন্ডু প্রমুখ। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন রোটারিয়ান ডা: তন্ময় কুমার বিশ্বাস, প্রবীর কুমার সাহা, রোটারিয়ান শ্রী প্রভাস চন্দ্র ভদ্র, আসাদুজ্জামান খোকন, মিজানুর রহমান, আব্দুল মান্নান প্রমুখ।


আসন্ন দুর্গোৎসব ঘিরে পাবনা শহরের গরীব ও দুস্থদের মাঝে দুশ’ ত্রিশ খানা লুঙ্গি এবং শাড়ী বিতরণ করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: