শিরোনাম

South east bank ad

জয়পুরহাটে বামজোটের মিছিলে পুলিশের বাধা

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রাশেদ ইসলাম, (জয়পুরহাট) :

সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দাঁড়াও এবং হামলাকারী, মদদদাতাদের গ্রেফতার ও বিচারের দাবিতে জয়পুরহাট জেলা বাম গণতান্ত্রিক জোটের মিছিলে পুলিশের বাধা উপেক্ষা করে কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় জয়পুরহাট জেলা চিকিল সড়ক থেকে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে সড়কের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাঁচুরমোড়ে পৌঁছালে পুলিশের বাধার মুখে জোটের নেতাকর্মীরা। পরে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও জেলা সিপিবির সাধারণ সম্পাদক এম এ রশিদের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা বাসদ আহ্বায়ক ওয়াজেদ পারভেজ, জেলা সিপিবি সদস্য বদিউজ্জামান বদি, জেলা বাসদ সদস্য সচিব সামিউল ইসলাম বাবু, বাসদ সদস্য উৎপল দেবনাথ প্রমূখ।

সিপিবির নেতা বদিউজ্জামান বদি অভিযোগ করে বলেন, আমরা মুক্তিযুদ্ধের মাধ্যমে একটা অসাম্প্রদায়িক দেশ পেয়েছি কিন্তু আজ দুঃখের বিষয় গণতান্ত্রিক দেশে অগণতান্ত্রিক চর্চায় ভরপুর। রাজপথে মিছিল সমাবেশ করতে এসে সরকারের পুলিশ পেটুয়াবাহিনীর বাধার মুখে পড়তে হয়। সরকার দলীয় রাজনৈতিক নেতাকর্মীরা তো রাস্তা ব্লোক করে সভা সমাবেশ করে আমরা করলেই সমস্যা। প্রশাসনের এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: