শিরোনাম

South east bank ad

জয়পুরহাটে বাসদের ৯ সদস্য বিশিষ্ট সদর উপজেলা কমিটি ঘোষণা

 প্রকাশ: ২২ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রাশেদ ইসলাম, (জয়পুরহাট):

"দুনিয়ার মজদুর এক হও! লড়াই কর" এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল - বাসদ এর ১ম কেন্দ্রীয় কংগ্রেস সফল করার লক্ষ্যে জয়পুরহাট জেলা বাসদ এর উদ্যোগে ৯ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করেন জয়পুরহাট জেলা বাসদ এর আহবায়ক বাসদ নেতা ওয়াজেদ পারভেজ।

আজ শনিবার ( ২২ জানুয়ারি) সকাল ১১ টায় জয়পুরহাট জেলা বাসদ কার্যালয়ে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মী সমাবেশ থেকে বাসদ জয়পুরহাট সদর উপজেলার কাউন্সিলের মাধ্যমে উৎপল দেবনাথ কে আহ্বায়ক ও হাসান মাহামুদকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট বাসদ সদর উপজেলা কমিটি গঠন করা হয়।

সমাবেশ বাসদ নেতা ওয়াজেদ পারভেজ বলেন, পাকিস্তান শাসক সরকার যে ভাবে কৃষক ও শ্রমজীবীদের শোষণ ও শাসন করছে। ঠিক তেমনি বর্তমান ক্ষমতাসীন সরকারের আমলেও শোষণ আর শাসনের শিকার গোটা দেশের মানুষ।

কৃষক যা উৎপাদন করে তার দাম নেই কিন্তু কৃষক বাজারে যা কিনতে যায় তার মূল্য বেশি। ফলে এই সরকার পুঁজিপতিদের স্বার্থের সরকার। গরিব মেহনতী মানুষের সরকার নয় কারণ তারা জনগণের ভোটের মাধ্যমে সরকার নির্বাচিত হয় নি।

তাই শ্রমিক শ্রেণির সরকার গঠন করতে হলে বাসদকে শক্তিশালী করতে হবে। নবনির্বাচিত বাসদ জয়পুরহাট উপজেলা কমিটিকে বিপ্লব শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: