শিরোনাম

South east bank ad

জয়পুরহাটে শ্রমিক ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 প্রকাশ: ১৮ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রাশেদ ইসলাম, (জয়পুরহাট):

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জয়পুরহাটে জেলা সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা ১১ টায় জয়পুরহাট জেলা শহরের চিনিকল রোডে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিকের ন্যায্য মজুরি দাবিতে সমাবেশ করেন জয়পুরহাট জেলা শ্রমিক ফ্রন্ট।

জয়পুরহাট জেলা শ্রমিক ফ্রন্টের সভাপতি সামিউল ইসলাম বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বাসদ আহ্বায়ক ওয়াজেদ পারভেজ, জেলা বাসদ সদস্য উৎপল দেবনাথ, জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহ্বায়ক আশরাফুল ইসলাম নাহিদ প্রমূখ।

বক্তারা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট শ্রমিকদের ন্যায্য মজুরি ও ট্রেড ইউনিয়ন অধিকার নিশ্চিতের দাবিতে লড়াই করে আসছে। বর্তমানে বিশেষ করে করোনাকালে শ্রমিকরা জীবন ও জীবিকার অসম সংকটে দিনযাপন করছেন।

করোনার দোহাই দিয়ে চলছে শ্রমিক ছাটাই। বন্ধ হচ্ছে কলকারখানা। অন্যদিকে রাষ্ট্রীয় পাটকল-চিনিকল বন্ধ করে শ্রমিকদের বেকার করে দেয়া হচ্ছে। শ্রমিকরা তাদের ন্যায্য মজুরি পাওয়া থেকে বঞ্চিত হচ্ছেন। বক্তারা শ্রমিকদের ন্যায্য মজুরি ও ট্রেড ইউনিয়ন অধিকার নিশ্চিতের দাবি জানান।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: