শিরোনাম

South east bank ad

জয়পুরহাট জেলা রেটিং দাবালী এর পুরস্কার বিতরণী

 প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রাশেদ ইসলাম, (জয়পুরহাট) :

জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা এর আয়োজনে এবং শাহজালাল ইসলামীক ব্যাংক লিমিটেড, জয়পুরহাট এর সার্বিক সহযোগীতায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে "মুজিব শতবর্ষ জয়পুরহাট জেলা রেটিং দাবালীগ-২০২১" সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

শনিবার (৯ অক্টোবর) বিকালে জয়পুরহাট জেলা পুলিশ সুপার কার্যালয়ে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোঃ তরিকুল ইসলাম,জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত ওসি একেএম আলমগীর জাহান, জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মাসুদ রেজা প্রমূখ।

উল্লেখ্য জয়পুরহাট জেলা পুলিশ এর সার্বিক ব্যবস্থাপনায় ২৪টি দলের অংশগ্রহণে উইনার্স ক্রিকেট ক্লাব "চ্যাম্পিয়ন" শান্তিনগর স্পোটিং ক্লাব 'রানার আপ' এবং রাইজিং স্টার ক্লাব তৃতীয় স্থান অধিকার করেন। চ্যাম্পিয়ন,রানার আপ এবং তৃতীয় স্থান অধিকারী দলের সদস্যদের প্রাইজ মানি, মেডেল, ট্রফি ও সার্টিফিকেট বিতরণ করেন জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: