শিরোনাম

South east bank ad

ঝিনাইগাতীতে বিভিন্ন হোটেলে ইউএনও'র পরিচয়ে মোবাইল ফোনে চাঁদা দাবি

 প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শেখ সাঈদ আহাম্মেদ সাবাব, (শেরপুর):

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ঝিনাইগাতী ও তিনানী বাজারে বিভিন্ন হোটেল মালিকদের ০১৯২২-৯৪৬৭৭৬ ও ০১৯২৯-৬৮৬৭৮১ নাম্বার থেকে ফোন করে ইউএনও ঝিনাইগাতীর পরিচয় দিয়ে চাঁদা দাবীর অভিযোগ পাওয়া গেছে।

ইতিমধ্যে স্থানীয় তিনানী বাজারের বিছমিল্লাহ হোটেল থেকে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি। ঘটনাটি ঘটেছে
আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর ২০২১) সন্ধ্যায়।

জানা যায়, আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর ২০২১) বিকালে ০১৯২২-৯৪৬৭৭৬ ও ০১৯২৯-৬৮৬৭৮১ নাম্বার থেকে ঝিনাইগাতীর হোটেল রাজমনি, হোটেল স্বপন, হোটেল সাঈদ, তিনআনী হোটেল বিছমিল্লাহকে বিভিন্ন পরিমান টাকা চাঁদা দাবি করেন নির্বাহী কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারক চক্রটি। প্রতারকের খপ্পর বুঝতে না পেরে হোটেল বিছমিল্লাহ তিনআনীর মালিক বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠিয়ে দেয়।

হোটেল সাঈদের মালিক আবু সাঈদ প্রতারকের খপ্পর বুঝতে পেরে ইউএনও ফারুক আল মাসুদকে মোবাইল ফোনে বিষয়টি জানান। খবর পেয়ে তাংক্ষনিক ভাবে ইউএনও ফারুক আল মাসুদ, সহকারি কমিশনার জয়নাল আবেদিন, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন হোটেল সাঈদে চলে আসেন এবং প্রতারক চক্র সর্ম্পকে উপস্থিত হোটেল ব্যবসায়ীসহ সাধারণ জনগণকে অবহিত করেন এবং প্রতারক চক্রকে দরার মতো বিভিন্ন কৌশল শিখিয়ে দেন এবং নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের মোবাইল নাম্বার জনগণের মাঝে ওপেন করে দেন।

ইউএনও ফারুক আল মাসুদ সাধারণ জনগণকে ০১৭৮৪-০৯০৮০৬ ও ০১৭১৩-৬৫১৩২৫ নাম্বারটি সকলকে সংরক্ষণের আহবান করেন। সেই সাথে কোনরুপ সন্দেহ মনে হলে,নির্বাহী কর্মকর্তা ঝিনাইগাতীর সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন ইউএনও ফারুক আল মাসুদ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: