শিরোনাম

South east bank ad

টিকিট না থাকায় যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করল রেলওয়ে

 প্রকাশ: ১১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা) :

রেলওয়ে পশ্চিম বিভাগের বিভিন্ন যাত্রীবাহী ট্রেনে অভিযান চালিয়ে টিকিট না থাকায় ৬,৬৫৫ জনের কাছ থেকে ভাড়াসহ প্রায় ১৮,৩৫,৫৭০ জরিমানা আদায় করা হয়। অক্টোবরের ১ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত ৯ দিনব্যাপী রেলওয়ের বিশেষ টাস্কফোর্স পশ্চিম বিভাগের বিভিন্ন ট্রেনে এ অভিযান চালায়।

এ সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ছাত্রছাত্রীদের যাতায়াতের জন্য সাগরদাঁড়ি এক্সপ্রেস, কপোতাক্ষ এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস, পদ্মা এক্সপ্রেস, বরেন্দ্র এক্সপ্রেস, তিতুমির এক্সপ্রেস ট্রেনে অতিরিক্ত বগি যোগ করে চালানো হয়। এ সুযোগে অনেকেই টিকিট ছাড়া ট্রেনে ভ্রমন সুবিধা নেয়ার চেষ্টা করে বলে রেলওয়ে সূত্র জানায়।

রেলওয়ে পাকশী বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা ও টাস্কফোর্স এর সমন্বয়কারি নাসির উদ্দিন সোমবার আনুষ্ঠানিকভাবে জানান,‘ এসব ট্রেনে ১ অক্টোবর থেকে ৯ অক্টোবর পর্যন্ত অভিযান পরিচালনা করে রেলওয়ে টাস্কফোর্স এর সদস্যরা।

এ সময় টিকিট না থাকায় এসব ট্রেনের ৬,৬৫৫ জন যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ১২,৫০,৭৬৫ টাকা ও জরিমানা বাবদ ৫,৮৪,৮০৫ টাকা তাদের কাছ থেকে আদায় করা হয়। রেলওয়ে পশ্চিম বিভাগের বিভিন্ন স্টেশনে এবং ট্রেনে সমন্বিতভাবে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান তিনি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: