শিরোনাম

South east bank ad

ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু অপর জনের অজ্ঞাত লাশ উদ্ধার

 প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এইচ কবীর টিটো, (গফরগাঁও) :

ময়মনসিংহের গফরগাঁও অগ্নিবীণা ট্রেনের নিচে কাটা পড়ে ফারুক মিয়া(৩০) নামের একজনের মৃত্যু অপর এক ব্যক্তির খন্ডিত লাশ উদ্ধার করেছে গফরগাঁও রেল পুলিশ।

গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহ থেকে ০৮:০৫ মিনিটে ছেড়ে আসা অগ্নিবীণা ট্রেনটি গফরগাঁও রেল স্টেশনে পৌঁছানোর সময় ফারুক নামের এক ব্যক্তি রেললাইন পার হওয়ার চেষ্টা করে এসময় তিনি ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যুবরণ করেন।

জানা যায় পরিবারসহ গফরগাঁও পৌরশহরের ৬ নং ওয়ার্ডের ষোশাসিয়া গ্রামে বসবাস করতেন ফারুক, পেশায় তিনি একজন রিকশাচালক পিতা মোঃ শাজাহান মিয়া গফরগাঁও রেল স্টেশনের সামনে ব্যবসা করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ফারুক মিয়ার লাশ হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে গফরগাঁওয়ে রেল লাইনের উপর থেকে অজ্ঞাত এক ব্যক্তির খন্ডিত লাশ উদ্ধার করেছে রেল পুলিশ।

আজ শুক্রবার (২২ অক্টোবর) সকালে উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা এলাকায় রেল লাইনের উপর থেকে অজ্ঞাত এ লাশটি উদ্ধার করা হয়।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, শুক্রবার সকালে রেলওয়ে স্টেশন মাষ্টার রৌহা এলাকায় রেল লাইনের উপর খন্ডিত লাশ পড়ে থাকার খবর জানায়। পরে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই শাহাদাত হোসেন পুলিশ নিয়ে সকালে রেল লাইনের উপর পড়ে থাকায় খন্ডিত অজ্ঞাত লাশটি উদ্ধার করে।

স্থানীয় লোকজনের ধারণা, রাতে যে কোনো সময় এই অজ্ঞাত ব্যক্তি ট্রেনে কাটা পড়ে খন্ডিত হয়ে যায়। তবে তার নাম পরিচয় জানা যায়নি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: