শিরোনাম

South east bank ad

ট্রেনে কাটা পড়ে দুই নারী শ্রমিকের মৃত্যু

 প্রকাশ: ২১ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফয়সাল আহমেদ, (গাজীপুর) :

গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার খঞ্জনা এলাকায় ট্রেনে কাটা পড়ে দুই নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (২১ নভেম্বর) সকাল সোয়া ৭টার দিকে টঙ্গী—ভৈরব রেল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কালীগঞ্জের ভাদগাতী এলাকার কবিরের স্ত্রী জেসমিন আক্তার (৪২) এবং বড়নগর এলাকার কামরুলের স্ত্রী শাহীনুর (২৫)। তারা দু’জনই হামিম গ্রুপের শ্রমিক হিসেবে কাজ করতেন।

কালীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুস ছালাম বলেন, রোববার সকালে ওই দুই নারী রেল সড়ক দিয়ে হেঁটে ভাদগাতী এলাকার হা—মীম গ্রুপের কারখানায় কাজে যাচ্ছিলেন। একপর্যায়ে খঞ্জনা এলাকায় পৌঁছালে সকাল সাড় ৭টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত এক্সপ্রেস এবং একই সময়ে বিপরীত দিক থেকে অপর লাইন দিয়ে সুরমা মেইল ট্রেন যাচ্ছিল। সে সময় তারা দু'জন খঞ্জনা এলাকায় থাকা রেলওয়ের সিগন্যাল খুঁটি সংলগ্ন স্থানে ছিলো। দুই দিক থেকে ট্রেন আসতে দেখে তারা ছুটোছুটি করতে গিয়ে সুরমা ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

আড়িখোলা রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাইদুল ইসলাম বলেন, সকাল ৭টা ২৫ মিনিটে এক সঙ্গে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ও ঢাকাগামী সুরমা মেইল ট্রেন আড়িখোলা স্টেশন এলাকা অতিক্রম করেছে। ধারণা করা হচ্ছে ওই ট্রেনে কাটা পড়েই দুই নারীর মৃত্যু হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমাইদুল জাহেদী জানান, দুইজনের নিহত হওয়ার খবর শুনেছি। স্বজনরা তাদের মরদেহ নিয়ে গেছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: