শিরোনাম

South east bank ad

ট্রেনে কাটা পড়ে ও সড়ক দুর্ঘটনায় আইনজীবীসহ নিহত

 প্রকাশ: ২৯ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা):

পাবনায় পৃথক দুর্ঘটনায় এক আইনজীবীসহ দু’জন নিহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার(২৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বাণিজ্যিক কেন্দ্র টেবুনিয়া বাজারে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় এক আইনজীবী নিহত ও ৪ জন আহত হন।

নিহত আইনজীবী হলেন-পাবনা জজকোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট আসাদুজ্জামান ফিরোজ (৪৮), তিনি পাবনা সদর উপজেলার ইসলামগাঁতি গ্রামের জামাল সরকারের ছেলে। আহত সবাইকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, দুপুরে শহর থেকে গ্রামের বাড়িতে যাওয়ার পথে একটি হাইসের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই ফিরোজ মারা যান। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন।

তিনি দীর্ঘ ২২ বছর যাবত পাবনা কোর্টে আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে কোর্টের আইনজীবীদের মধ্যে শোকের ছাঁয়া নেমে আসে বলে নিহতের পরম বন্ধু অ্যাডভোকেট আহাদ বাবু জানিয়েছেন।

ওসি আরো জানান, সকালে একই এলাকায় টেবুনিয়া ফার্মের সন্নিকটে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ নিহত হন।

পাবনা সদর উপজেলার বয়রা-কাশিনাথপুর নামক এলাকায় রাজশাহীগামী ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেনের চাপায় বৃদ্ধ মোজাহার হোসেন(৫৭) ঘটনাস্থলেই মারা যান।

দু’টি ঘটনায় সত্যতা নিশ্চিত করে পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, মৃতদেহগুলো স্ব স্ব পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: