শিরোনাম

South east bank ad

ঠাকুরগাঁওয়ে বসত-ভিটায় হামলা, অগ্নিসংযোগে আহত-২

 প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফরিদুল ইসলাম রঞ্জু, (ঠাকুরগাঁও) :

ঠাকুরগাঁওয়ে বসত-ভিটায় হামলা,অগ্নিসংযোগ ও মারপিটের ঘটনা ঘটেছে। এতে অন্তঃসত্ত্বা মহিলাসহ আহত হয়েছেন দুইজন।পরে ৯৯৯- এ ফোন দিয়ে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযোগকারী ঠাকুরগাঁও পৌরসভাধীন গোবিন্দনগরের শামসুল হকের ছেলে শাহজাহান আলী অভিযোগ করে বলেন, পূর্বশত্রুতাবশত তার দূর সম্পর্কের আত্নীয়রা রবিবার(৩১ অক্টোবর) সকাল আনুমানিক সাড়ে সাতটার দিকে তার বসত-ভিটায় দেশীয় অস্ত্র লাঠি-সোঁটা, লোহার রড,রাম দা,বসিলা নিয়ে হামলা চালায়।এসময় শাহজাহানের মা বাঁধা দিতে গেলে শিবগঞ্জের মাইজউদ্দিনের ছেলে কাইউমের (৪০) নির্দেশে রবিউল(২৬) রামদা দিয়ে সাহেরা বেগমের মাথায় রাম দা দিয়ে কোপ দেয়।এই ঘটনায় শাহজাহানের স্ত্রী তনু পারভীন এগিয়ে গেলে সে অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও তার পেটে লাথি মারে ও মারধর করে।হামলাকারীরা এতেও ক্ষ্যান্ত না হয়ে রান্না ঘর,খড়ির ঘর,খড়ের ঘরে আগুন জ্বালিয়ে দেয়।এরপর প্রায় ২৫টি লেবু,আম ও সুপারী গাছ কেটে ফেলে এবং ঘরের দেওয়াল ভেঙে ফেলে।

শাহজাহান বলেন,কোন উপায় না পেয়ে আমি ৯৯৯'এ ফোন দেই।পরে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ ঘটনাস্থলে আসলে আমরা রক্ষা পাই এবং আহত দুইজনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করি।

শাহজাহান আরও বলেন, এই ঘটনায় ৭জনকে আসামি ও ১০-১২ জনকে অজ্ঞাত রেখে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান,লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: