শিরোনাম

South east bank ad

ডিবি পুলিশের হাতে মাদকসহ আটক- ৬

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সাব্বির হোসেন সাইফুল, (মানিকগঞ্জ) :

মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এর দিক নির্দেশনায় তিনটি আভিযানিক দল মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানা এলাকায় অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদ, ৫ গ্রাম হেরোইন ও ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশ।

এসআই আসাদ মিয়া এর নেতৃত্বে মানিকগঞ্জ সদর থানাধীন বান্দুটিয়া হইতে আসামী মোঃ ফারুক হোসেন (৫১) কে ৪ গ্রাম হেরোইন সহ আটক করেন। পিতা-মৃত বদরুদ্দিন, সাং- বান্দুটিয়া, থানা ও জেলা- মানিকগঞ্জ।

অপরদিকে রমজান আলী (৪২) কে ০১ গ্রাম হেরোইন সহ আটক করেন । পিতা-মৃত আক্কাস আলী, সাং- পশ্চিম বান্দুটিয়া, থানা ও জেলা- মানিকগঞ্জ।

এসআই মোঃ হামিদুর রহমান এর নেতৃত্বে মানিকগঞ্জ সদর থানাধীন ভুল জয়রা হইতে আব্দুল্লাহ আল মামুন ওরফে নাদিম (২১) কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন। পিতা- মোঃ আম্বিয়া শহিদ খান ওরফে মোঃ আলী আকবর খান, সাং- ভুল জয়রা, থানা ও জেলা- মানিকগঞ্জ ।

অপর একটি আভিযানিক দল এসআই মিজানুর রহমান এর নেতৃত্বে সিংগাইর থানাধীন জয়মন্টপ এলাকা হইতে ৩০ লিটার চোলাই মদ সহ দুলাল ব্যাপারী ওরফে হেলালুর রহমান ওরফে দুলাল(৪৯) তার বিরুদ্ধেে ১৫ টি মামলা বিচারাধীন রয়েছে । পিতা-মজিবুর রহমান ওরফে মজিবর ডাকাত ওরফে পীর সাহেব, সাং- জয়মন্টপ ব্যাপারীপাড়া, থানা- সিংগাইর, জেলা-মানিকগঞ্জ ।

মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশের ইনচার্জ মোঃ নজরুল ইসলাম বলেন আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এবং চলবে এই বিষয়ে কোন ছাড় দেওয়ার সুযোগ নেই।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: