শিরোনাম

South east bank ad

ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রশিক্ষণ শুরু

 প্রকাশ: ১৬ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার , (পাবনা):

পাবনায় শুরু হয়েছে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রশিক্ষণ( অনুর্ধ্ব ১৫) ২০২২।

আজ (১৬ ফেব্রুয়ারি) বুধবার সকালে পাবনা শহীদ এ্যাড. আমিন উদ্দিন স্টেডিয়ামে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রশিক্ষণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান।

পাবনা জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে জেলা ক্রীড়া কর্মকতা মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে বিষেশ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শহিদুল হক মানিক, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, প্রশিক্ষক কাজী লিটন ও হিরোক হোসেন প্রমূখ।

৫ দিন ব্যাপী এই প্রশিক্ষণে জেলার বিভিন্ন উপজেলা থেকে ২৪ জন খেলোয়ার অংশ গ্রহন করেছেন।
প্রধান অতিথির বক্তব্যে পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান বলেছেন, ক্রীড়া এবং শিক্ষা একে অপরের পরিপুরক। ক্রীড়া শারীরিক এবং মানসিক শক্তি বৃদ্ধি করে।

ক্রীড়া দেশের সুনামের পাশাপাশি শারীরিক সুস্থতা, মানুষিক বিনোদন এবং অর্থনৈতিক উন্নয়নের ভুমিকা রাখছে। সরকার ক্রীড়াবিদদের জন্য অধিকাংশ জায়গায় কোটা ব্যবস্থা রাখছে যার ফলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি এবং বিভিন্ন বিভাগে চাকুরীর সুযোগ হচ্ছে।

লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়ার সাথে সম্পুক্ত হওয়া উচিত। পাবনার প্রশিক্ষার্থীরা ভালোভাবে প্রশিক্ষন নিয়ে পাবনার মুখ উজ্জল করবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: