শিরোনাম

South east bank ad

ভোলার তজুমদ্দিনে সন্ত্রাসী হামলায় আহত ৬

 প্রকাশ: ০৭ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

ভোলার তজুমদ্দিনে সন্ত্রাসী হামলায় আহত ৬

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ভোলার মঙ্গল সিকদার বাজারে শুক্রবার সন্ধ্যায় এক অতর্কিত সন্ত্রাসী হামলায় তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই তজুমুদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্স এর ইপিআই টেকনিশিয়ান মিজানুর রহমান টিপু সহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এর মধ্যে চাচড়া ইউনিয়নের কুটি মিয়ার ছেলে জামালের অবস্হা গুরুতর। আশংকাজনক অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আহত মিজানুর রহমান টিপু জানান, শুক্রবার সন্ধ্যায় জামালসহ আহত নিরব, বাচ্চু, নুর হাফেজ , শাহআলম ফরাজী সহ আরো কয়েকজন মঙ্গল সিকদার বাজারে চা পান করছিলেন।

এ সময় পুরনো রাজনৈতিক বিরোধের জের ধরে চাচড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফিরোজ মেম্বারের নেতৃত্বে এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাহালাম, সাদ্দাম, ছাত্তার, আরজু, বাদশা, নওয়াব, সোলায়মান, পিন্টু, সামসুদ্দিন সুমন, সেলিম, লোকমান হোসেন, ফখরুল, ছালাউদ্দিন, আইয়ুব আলী, কামরুল সহ আনুমানিক ২৫ জন দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা সহ অতর্কিত হামলা করে । এ সময় মিজানুর রহমান টিপু সহ ৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে।

হামলার খবর পেয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার আছাদুজ্জামান গুরুতর আহত জামালকে ভোলা সদর হাসপাতালে দেখতে যান।

এদিকে জামালকে আজ সকালে বরিশাল মেডিকেল কলেজ রেফার করা হয় এবং আপারেশন করা হয়। মিজানুর রহমান টিপু কে ভোলা হসপিটাল থেকে ঢাকায় প্রেরন করা হয়।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: