শিরোনাম

South east bank ad

তারাছা খাল থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

 প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান) :

বান্দরবানের রোয়াংছড়িতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রোয়াংছড়ি উপজেলার তারাছা খাল থেকে এই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। লাশটির পরিচয় পাওয়া না গেলেও চেহারা দেখে উপজাতীয় সম্প্রদায়ের মানুষ বলে ধারনা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায় মঙ্গলবার দুপুর দেড়টার দিকে স্থানীয়রা রোয়াংছড়ি তারাছা খালের তীরে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা লাশটি উদ্ধার করে। এসময় লাশের পরনে একটি লুঙ্গি পড়া ছিল। তবে লাশটির পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। লাশটির মাথায় ছুরির আঘাত রয়েছে ৪ থেকে ৫ ঘন্টা আগে কেউ হত্যা করে পানিতে ভাসিয়ে দিয়েছে সুরত হাল শেষে এমনটা ধরানা করছে রোয়াংছড়ি থানা পুলিশ। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান হাসপাতালে প্রেরণ করে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদ কবির জানান তারাছা খাল থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান হাসপাতালে পাঠানো হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: