South east bank ad

তুলসীগঙ্গা নদী থেকে বস্তা বন্দি লাশ উদ্ধার

 প্রকাশ: ০২ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রাশেদ ইসলাম, (জয়পুরহাট) :

জয়পুরহাট জেলা আক্কেলপুর উপজেলায় তুলসীগঙ্গা নদী থেকে বস্তা বন্দি একটি অর্ধ গলিত নারীর লাশ উদ্ধার করেছে আক্কেলপুর থানা পুলিশ। লাশটি শ্মশানঘাট নদী থেকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২ নভেম্বর) আক্কেলপুর উপজেলায় বিকালে তুলসীগঙ্গা নদী থেকে বস্তা বন্দি একটি অর্ধ গলিত নারীর লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌরসভার পারঘাটি বাঁধ এলাকার সুহেলের স্ত্রী কমলা বেগম বাড়ির পাশে শ্মশানঘাট তুলসীগঙ্গা নদী তীরে তার গৃহপালিত মুরগি খুঁজতে যান।এসময় তিনি নদীতে ভাসমান অবস্থায় চটের একটি বস্তা দেখতে পেয়ে নদীর পাড়ে তুলে এনে হাসুয়া দিয়ে টান দিলে বস্তায় লাশ দেখতে পান। তিনি চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে মাথা, ১হাত ও ২ পা বিচ্ছিন্ন অর্ধ গলিত লাশ তুলসীগঙ্গা নদীতে পাওয়া গেছে বলে থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, তুলসীগঙ্গা নদীর পার থেকে মাথা, ১হাত ও ২ পা বিচ্ছিন্ন বস্তা বন্দি একটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশটির পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। বিষয়টি জয়পুরহাট জেলা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোঃ ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশটির পরিচয় পাওয়া যায়নি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: