শিরোনাম

South east bank ad

তেঁতুলিয়ায় যুব মহিলাদের আত্মকর্মসংস্থানে প্রশিক্ষণের উদ্বোধন

 প্রকাশ: ১০ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

তেঁতুলিয়ায় যুব মহিলাদের আত্মকর্মসংস্থানে প্রশিক্ষণের উদ্বোধন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় তেঁতুলিয়া উপজেলায় কোভিড-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থ যুব মহিলাদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পাপোশ ও শতরঞ্জি তৈরির সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণের উদ্বোধন।

গত ৭ মার্চ সকাল ১১টায় তেঁতুলিয়া উপজেলায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় তেঁতুলিয়া উপজেলায় কোভিড-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থ যুব মহিলাদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পাপোশ ও শতরঞ্জি তৈরির সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। উপজেলা মহিলা ও শিশু বিষয়ক বিভাগীয় কমিটির সভাপতি মোছা. সুরতানা রাজিয়ার সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কারিগরি সহযোগিতায় এবং স্থানীয় সরকার ও জাইকা এর অর্থায়নে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা, সহকারী কমিশনার(ভূমি) শেখ জাবের আহমেদ, ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী অন্যান্যদের উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মো. জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা করুনা কান্ত রায়, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

উক্ত প্রশিক্ষণে উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকা হতে আগত ২৫জন প্রশিক্ষণার্থী।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: