শিরোনাম

South east bank ad

দরবার শরীফ থেকে ফেরার পথে ছুরিকাঘাতে যুবক নিহত

 প্রকাশ: ০৩ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শফিকুল খান জনি, (ফরিদপুর):

ফরিদপুরের সদরপুরের আটরশি দরবার শরীফ থেকে ফেরার পথে সিহাব ফকির (৩৭) নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছে। নিহত সিহাব ফকির নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের রতন ফকিরের ছেলে।

গত মঙ্গলবার (১ মার্চ) দিবাগত গভীর রাতে সদরপুর উপজেলার সদরের খোকার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, সদরপুর আটরশি দরবার শরীফ থেকে ফেরার পথে সদরপুরের সদর ইউনিয়নের খোকার মোড় থেকে সিহাব ফকিরকে পূর্ব পরিকল্পিত ভাবে জৈনক এক যুবক তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সদরপুর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

গতকাল বুধবার সকালে লাশের সুরতহাল করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে প্রেরন করে। এ ব্যাপরে সদরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুব্রত গোলদার এর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত সিহাব ফকির নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের রতন ফকিরের ছেলে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় আনার জোর চেষ্টা চলছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: