শিরোনাম

South east bank ad

দীর্ঘদিনেও শেষ হয়নি রাস্তা সংস্কারের কাজ

 প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: ফেরদৌস রহমান, (আড়াইহাজার) :

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে আড়াইহাজার উপজেলা থেকে বিশনন্দী- ফতেহপুর- খাগকান্দা ইউনিয়নের বিভিন্ন গ্রামে চলাচলের উপ- রাস্তাটি। অনেক আগেই কাজ শুরু করলেও এখনো শেষ হয়নি সংস্কার কাজ।

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার থানার ধার ঘেঁষে, উচিৎপুরা ইউনিয়ন ও আশেপাশের বিভিন্ন গ্রামে চলাচলের জন্য প্রধান রাস্তার বদৌলতে একটি রাস্তা রয়েছে। এটি ফতেহপুর ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে প্রধান সড়কে এসে মিলেছে। আড়াইহাজার- বিশনন্দী ফেরীঘাট রাস্তায় ছোট্ট স্টিল ব্রিজের জন্য তীব্র যানজটের দুর্ভোগ পোহাতে হয় সকলকে। তাই অনেক গাড়িচালক ঐ ভিন্ন রাস্তাটি ব্যবহার করে যানজট থেকে মুক্তি খুঁজেন। কিন্তু দীর্ঘ সময়েও শেষ হয়নি রাস্তার কাজ। রাস্তায় এটেল মাটি থাকায়, একটু বৃষ্টি হলেই জলাশয়ে পরিণত হয় রাস্তাটি। কাঁদায় কর্দমাক্ত হয়ে ওঠে। ফলে ছোট গাড়িও চলাচল করতে পারে না। সংস্কারের আগেই ভাঙ্গতে শুরু করেছে রাস্তার বেশিরভাগ অংশ।

এলাকাবাসী জানায়, " রাস্তাটি মেরামত হলে প্রধান রাস্তায় আর যানজটের সৃষ্টি হবে না। রোজার ঈদের আগে কাজ ধরলেও কুরবানির ঈদ পেরিয়ে অনেক সময় পার হলেও কাজ শেষ হচ্ছে না। এতে চলাচলের সমস্যা পড়তে হচ্ছে সকলকে।"

গাড়িচালকের মতে, " যদি এই রাস্তাটির সংস্কার শেষ হয়, তাহলে যানজটের আশঙ্কা কমে যাবে। তাই রাস্তার কাজ শেষ করার জোর দাবি জানাচ্ছি। "

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: