শিরোনাম

South east bank ad

দুই সন্তানের জননীকে মারধর হাসপাতালে ভর্তি

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

দুই সন্তানের জননীকে মারধর হাসপাতালে ভর্তি

সঞ্জিব দাস, (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় দুই সন্তানের জননী আসমা বেগম (২৮)কে মারধর করার খবর পাওয়া গেছে। এতে হাসপাতালে ভর্তি করা হয় ওই গৃহবধুকে।

আসমা বেগম হচ্ছেন গাজী বাড়ির মো. রাসেল গাজীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে আটখালী গ্রামের গাজী বাড়িতে।

গত (২৮ মার্চ) সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে শিশুদের ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে গত (২৯ মার্চ) মঙ্গলবার বিকাল চারটায় গৃহবধু আসমা বেগমকে পিটিয়ে প্রতিপক্ষরা গুরুতর আহত করে।

আসমা বেগমের ডাক চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম বলেন, আসমা বেগম আমার চিকিৎসাধীন ২য় তলায় ১৩ নম্বর বেডে ভর্তি আছে।

তার শরীরের বিভিন্ন অংশে কালো কালো দাগ আছে। এ বিষয়ে আহত আসমা বেগম জানান, গিয়াসউদ্দিনের নের্তৃত্বে জাহিদ, সোহান ও রোজিনা একত্রিত হয়ে আমাকে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

এ বিষয়ে গিয়াসউদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, দু’পক্ষের মারামারিতে আমাদের পক্ষের একজনও আহত হয়েছে। এ বিষয়ে ইউপি সদস্য মো. শাহ আলম ঘটনার সত্যতা স্বীকার করেন।

ইউপি চেয়ারম্যান বিশ^জিৎ রায় বলেন, দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এআরএম শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: