শিরোনাম

South east bank ad

দুপচাঁচিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

 প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

প্রদীপ মোহন্ত, (বগুড়া):

বগুড়ার দুপচাঁচিয়ায় অজ্ঞাতনামা এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে দুপচাঁচিয়ার হাট সাজাপুর এলাকায় নূরানী এগ্রো ফুড প্রাইভেট লিমিটেডের এর সামনে বগুড়া-নওগাঁ সড়কের ওপর থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অজ্ঞাতনামা যান চালকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।


থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন ভোরে থানার অফিসার ইনচার্জ লাশ পড়ে থাকার খবর পেয়ে ওই এলাকায় কর্তব্যরত টহল পুলিশকে বিষয়টি জানালে টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাথায় আঘাতপ্রাপ্ত ও হাত-পা ভাঙা রক্তাক্ত ওই যুবকের লাশ উদ্ধার করে। যুবকের গায়ে ছিল হলুদ রঙের সুয়েটার ও কালো শার্ট, পরনে ছিল নীল রঙের ট্রাউজার ও গ্যাভাডিংয়ের প্যান্ট। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ওই দিনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।


দুপচাঁচিয়া থানার ওসি হাসান আলী অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,“ ধারণা করা হচ্ছে যুবকটি মানসিক ভারসাম্যহীন। ভোররাতে সে কোনো দ্রুতগতির যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। লাশের পরিচয় না পাওয়া গেলে লাশ আঞ্জুমান মফিদুল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে “

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: