শিরোনাম

South east bank ad

দুর্গাপুরে অগ্নিকান্ড ব্যাপক ক্ষয়ক্ষতি

 প্রকাশ: ০২ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

দুর্গাপুরে অগ্নিকান্ড ব্যাপক ক্ষয়ক্ষতি

দুর্গাপুর প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের উকিলপাড়া এলাকায় অগ্নিকান্ডে একটি ইলেকট্রনিক্স দোকান ও এক গোডাউন আগুনে পুড়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান অন্তত: ১২ লক্ষ টাকা হবে বলে জানান দোকান মালিক শমসের আলী খান।

গতকাল শুক্রবার (১ এপ্রিল) ভোর ৫টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে কয়েকজন পথচারী ঐ রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় দেখতে পায় শরিফ ইলেকট্রনিক ও সার্ভিস সেন্টারের ভিতর থেকে আগুন জ্বলছে।

কিছু বোঝার আগেই ঐ আগুন চারিদিকে ছড়িয়ে যায় এবং পাশ্ববর্তী ইলেকট্রনিক্সের গোডাউনে লেগে যায়। তাদের চিৎকারে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে অন্তত: আধাঘন্টা পর ফায়ারসার্ভিসএসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমশের আলী বলেন, দোকানের পিছনেই আমার বাসা হঠাৎ দোকানের সামনে লোকজনের চিৎকারে আমি ঘুম থেকে উঠে ঘর থেকে বের হয়ে দেখতে পাই আমার দোকানের ভিতর আগুন জ্বলছে। পরে স্থানীয়দের অনেক চেষ্টা ও ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।

কিন্তু ততক্ষণে আমার দোকানের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। সামনে ঈদ এ জন্য দোকানে অনেক গুলো নতুন এলইডি টিভি সহ আরও নানান মালামাল আনা হয়েছিলো। সব মিলিয়ে আমার প্রায় ১৩ লক্ষ টাকার মালামাল এবং পাশেই পান্টু সাহার ইলেকট্রনিক্স গোডাউনে আগুন লেগে সেখানেও প্রায় ১২ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: