শিরোনাম

South east bank ad

দুর্গাপুরে আগুনে দুটি দোকান ঘর পুড়ে ছাই

 প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

দুর্গাপুরে আগুনে দুটি দোকান ঘর পুড়ে ছাই

এস.এম রফিকুল, (নেত্রকোনা):

নেত্রকোনার দুর্গাপুরে পৌর এলাকার তেরী বাজার ঘাটে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে একটি গুদাম ও খাবারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

আজ (১৩ মার্চ) রোববার গভীর রাতে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

জানা যায়, তেরীবাজার ঘাটে রতন মিয়ার খাবারের গুদামঘর ও ফজলুল হকের খাবারের হোটেলের অবস্থান ছিল একই সাথে। অন্যান্য কাজ শেষে রতনের কর্মীরা গুদাম ঘরে ঘুমাতে গেলে, গুদামে থাকা একটি গ্যাস সিলিন্ডারের লাইন খুলতে গেলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ঐ সময় কিছু বুঝে ওঠার আগেই মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে দুটি দোকানে। এরপর তাদের চিৎকারে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস আসার পুর্বেই দোকানের অনেক কিছুই পুড়ে ছাই হয়ে যায়।

ব্যবসায়ী রতন মিয়া জানান,এই গুদামে আটার বস্তা, তেলের টিন সহ অনেক কিছু মালামাল ছিলো। এছাড়া মালামাল পরিবহনের জন্য আমার নিজস্ব একটি অটো গাড়ি,সাইকেল গুলোও পুড়ে গেছে। আগুনে সব মিলিয়ে ২ লাখ টাকার মালামাল ক্ষতিয়ে হয়েছে ।

দুর্গাপুর ফায়ার স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, আমরা খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। গ্যাসের সিলিন্ডার থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: