South east bank ad

দূর্গাপূজা উপলক্ষে আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সাবেক তথ‍্যমন্ত্রী

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামীম আলম, (জামালপুর) :

জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলায় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয়া দূর্গাপূজা উপলক্ষে ২১টি পূর্জা মন্ডবে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ ।

১২ই অক্টোবর দেওয়ানগঞ্জ সরকারি গণগ্রস্থাগার মিলনায়তনে এই চেক বিতরণ ও মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ।

দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে চেক বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ-বকশিগঞ্জ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ।

এমপি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সকল ধর্মের মানুষ যেন তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান সুন্দরভাবে উদযাপন করতে পারে সেজন্য প্রশাসনের পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। অনুষ্ঠানে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলাইমান হোসেন সোলাই, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, কলেজ ছাত্রলীগের সভাপতি মানিক উল্লাহসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় এবং হিন্দু সম্প্রদায়ের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন। এসময় উপজেলার ২১টি পূজা মন্ডপের মাঝে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ৬ হাজার টাকা করে মোট ১ লাখ ২৬ হাজার টাকার চেক এবং এমপির ব্যক্তিগত তহবিল থেকে ২ হাজার টাকা করে নগদ ৪২ হাজার টাকা বিতরণ করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: