শিরোনাম

South east bank ad

দোয়া চাইলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী

 প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আব্দুল্লাহ হেল বাকী, (নওগাঁ) :

নওগাঁর ধামইরহাটে ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা আওয়ামীলীগ নেতা ওবায়দুল হক সরকারের উদ্যোগে একযোগে পুরো ইউনিয়নের অর্ধ শতাধিক মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অতি আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলকে ব্যাপকভাবে জানান দিতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হক সরকার এই মিলাদ-মাহফিলের আয়োজন করেন।

৩ সেপ্টেম্বর শুক্রবার উপজেলার উমার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫১ টি মসজিদে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মুসল্লিদের নিকট দোয়া চেয়ে কর্মী সমর্থকদের সহযোগিতায় একযোগে পুরো ইউনিয়নে এই আয়োজন করা হয়। দোয়া শেষে সবাইকে তাবারক বিতরণও করা হয়েছে।

এলাকায় ওবায়দুল মেম্বার হিসেবে এক নামে পরিচিত ওবায়দুল হক সরকার জানান, আগামী উমার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন মনোনয়ন প্রত্যাশী। ইউনিয়নবাসী’র দাবীর প্রেক্ষিতে আমি নির্বাচনে আসতে চাই। আমার দল আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি চুড়ান্ত বিজয় অর্জন করতে পারবো বলে আমি শতভাগ নিশ্চিত। আমি উমার ইউনিয়ন তথা আমার দলীয় নেতৃবৃন্দের নিকট চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: