শিরোনাম

South east bank ad

দৌলতখানে নৌকার প্রার্থীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মেহেদী হাসান শরীফ, (নিজস্বপ্রতিনিধ) :

ভেলার দৌলতখানের ভবানীপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী গোলাম নবী নবুর বিরুদ্ধে নানা অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে।

আগামী নির্বাচনকে সামনে রেখে উদ্দেশ্য প্রণোদিত ভাবে তার নির্বাচনী ইমেজ নষ্ট করতে একটি কুচক্রী মহল ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

এতে তার জনপ্রিয়তা ও নির্বাচনী ইমেজ নষ্ট হচ্ছে বলে, তিনি দাবি করেন।

এঘটনায় তিনি দৌলতখান থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

গোলাম নবী নবু জানান, আমি ভবানীপুর ইউনিয়নের পরিষদে ২০১৬ সালের নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে এ ইউনিয়নে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। ২০২১ সালে আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড পূনরায় ভবানীপুর ইউনিয়ন বাসীর মান উন্নয়নে আমাকে আবারও এ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

এই প্রতীক কে কেন্দ্র করে আমার নির্বাচনী ও রাজনৈতিক ইমেজ সহ দলের মান ক্ষুন্ন করার জন্য সামাজিক যোগাযোগ ফেসবুকে একটি কুচক্রী মহল আমাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার ও কুৎসা রটাচ্ছে। এতে আমার নির্বাচনী ইমেজ ক্ষুন্ন হচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনা, ভোলা জেলার অভিভাবক সাবেক সফল শিল্প ও বাণিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি, ভেলা-২ আসনের সাংসদ, জননন্দিত নেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের একজন বিশ্বস্ত কর্মী হিসেবে নিজেকে প্রমান করতে সমর্থ হয়েছি। ইনশাআল্লাহ আমার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র সফল হবে না।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: