শিরোনাম

South east bank ad

নওগাঁয় বিপুল পরিমাণ অস্ত্রসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

 প্রকাশ: ২৪ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

নওগাঁয় বিপুল পরিমান দেশী-বিদেশী অস্ত্র ও লুন্ঠিত মোবাইলসেট উদ্ধারসহ মোহাম্মদ আলী(৪০) ও জামিল হোসেন(৩৬) নামে এলাকার দুই র্শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার গভীর রাতে নওগাঁ সড়র উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের দোগাছী গ্রামের শুকরার ভিটা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির ও অতিরিক্ত পুলিশ সুপার জাহিদের এর নেতৃত্বে ওই র্শীষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে মোহাম্মদ আলী দোগাছী গ্রামের ইয়াদআলীর মোড়ের মৃত ইসমাইল প্রামানিকের ছেলে এবং জামিল হোসেন একই গ্রামের দক্ষিনপাড়ার মৃত মজিবর রহমানের ছেলে।

এসময় তাদের হেফাজতে থাকা ৫টি রামদা, ৮টি চাপাতি, ৬টি ধারালো ছুরি,৫টি বাটাল, ৫টি ছোট ছুরি, ১টি বিদেশী ছোরা,১টি বিদেশী তলোয়ার,লুন্ঠিত ১৪টি মোবাইল সেট ও ৯পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বুধবার সকালে নওগাঁ সদর মডেল থানায় সোর্পদ করে র‌্যাব তাদের বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর ওইদিন দুপুরেই তাদের জেল হাজতে পাঠানো হয় বলে পুলিশ জানিয়েছেন।

র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার মোঃ তৌকির জানান মোহাম্মদ আলীর নেতৃত্বে একটি অপরাধী দল দীর্ঘদিন ধরে এলাকায় গোপন আস্থানা স্থাপন করে চাদাঁবাজী, ছিনতাই, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গোপন বৈঠকের স্থানে ইয়াবা ও গাঁজা সেবনের সময় হাতেনাতে ওই দুই জনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং তাদের দেয়া তথ্য মতে তাদের বাড়ি থেকে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারির কাজে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, উক্ত আসামীদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, র‌্যাবের দাযেরকৃত মামলায় গ্রেফতারকৃত আসামীর বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: