শিরোনাম

South east bank ad

নকলার ৯টি ইউপিতে ১ নারীসহ নতুন ২ জন নৌকা পেলেন

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শেখ সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

তৃতীয় ধাপে শেরপুরের নকলা উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক নারী প্রর্থীসহ নতুন দুই জন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

উপজেলার বানেশ্বরদী ইউনিয়ন ও পাঠাকাটা ইউনিয়নের জন্য নতুন প্রার্থী মনোনয়ন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। তারা হলেন বানেশ্বরদী ইউনিয়নের জন্য আঞ্জুমান আরা বেগম ও পাঠাকাটা ইউনিয়নের জন্য মো. আব্দুস ছালাম। আর বাকী ৭টি ইউপিতে পুরাতনরাই পেলেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন।

যেসকল সম্ভাব্য প্রার্থীরা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তাঁরা হলেন- ১নং গনপদ্দী ইউনিয়নের জন্য মো. শামছুর রহমান (আবুল), ২নং নকলা ইউনিয়নে মো. আনিসুর রহমান (সুজা), ৩নং উরফা ইউনিয়নে মুহাম্মদ রেজাউল হক হীরা, ৪নং গৌড়দ্বার ইউনিয়নের জন্য মো. শওকত হুসেন খান (মুকুল), ৫নং বানেশ্বরদী ইউনিয়নে আঞ্জুমান আরা বেগম (রুমি), ৬নং পাঠাকাটা ইউনিয়নের জন্য মো. আব্দুস ছালাম, ৭নং টালকী ইউনিয়নে মো. বদরুজ্জামান (বদ্দি), ৮নং চরঅষ্টধর ইউনিয়নে মো. গোলাম রাব্বানী ও চন্দ্রকোনা ইউনিয়নের জন্য মো. সাজু সাইদ ছিদ্দিকী।

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের জন্য ইসি কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়ন বাছাই ৪ নভেম্বর বৃহস্পতিবার, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর বৃহস্পতিবার এবং ভোট গ্রহন করা হবে ২৮ নভেম্বর রোজ রবিবার।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: